বান্দরবানে কিশোরী ধর্ষণের অভিযোগে আ. লীগ নেতা জেলহাজতে

bandarban mapকিশোরী ধর্ষণের অভিযোগে বান্দরবানের লামা পৌর আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক চন্দন দাশকে (৪০) আজ রবিবার জেলহাজতে পাঠিয়েছেন আদালত।
লামা থানা পুলিশ জানায়, ১৪ বছর বয়সী এক কিশোরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার বিকেলে পুলিশ লামা শহর থেকে আওয়ামী লীগ নেতা চন্দন দাশকে আটক করে। এরপরে আজ রবিবার তাকে লামা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ আরো জানায়, অভিযোগে বলা হয়েছে যে বিয়ের প্রলোভন দেখিয়ে চন্দন দাশ তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। ইতিমধ্যে অন্ত:স্বত্তা হয়ে পড়লে সে বিয়ে করার জন্যে চন্দন দাশকে চাপ দেয়। এতে রাজি না হওয়ায় গত ২৬ ফেব্রুয়ারি সে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। তবে তাতে ব্যর্থ হয়ে বর্তমানে সে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে প্রতারিত কিশোরী জানান, লামা পৌর শহরের কোর্ট এলাকায় চন্দন দাশের ‘মা-মনি ডিজিটাল স্টুডিও’তে ছবি তুলতে এসে চন্দন দাশের সাথে তার পরিচিয় হয়। এরপর থেকে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায়ই তাকে স্টুডিওর অভ্যন্তরে এবং কক্সবাজারের বিভিন্ন স্থানে নিয়ে চন্দন দাশ তার সাথে নিয়মিত যৌণ কর্ম চালিয়ে আসছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend