শেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামীকাল

Sherpur-Bar-Buildingদেড়শ বছরের গৌরবগাঁথায় সমৃদ্ধ শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন আগামীকাল ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দু’টি প্যানেলে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।

জানা যায়, ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের এ নির্বাচনে প্রতিবারের মত এবারও আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দু’টি প্যানেল অংশ নিচ্ছে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা হচ্ছেন সভাপতি মোখলেসুর রহমান আকন্দ, সহ-সভাপতি হরিদাস সাহা, সাধারণ সম্পাদক আবুল মানসুর স্বপন, সহ-সাধারণ সম্পাদক ফারহানা পারভীন মুন্নী, অডিটর আমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর উদ্দিন আহম্মদ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন এবং নির্বাহী সদস্য শাহীদ উল্লাহ শাহী, শফিকুল ইসলাম, পলাশ নন্দী ও দীপংকর চন্দ্র দীপু। অন্যদিকে বিএনপি নেতৃত্বাধীন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা হচ্ছেন সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক এমকে মুরাদুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিয়া, অডিটর মোঃ আদিলুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ মোল্লা, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল আলম লিচু এবং নির্বাহী সদস্য হাসনারা বেগম, হারুনুর রশিদ বাচ্চু, ফরহাদ আলী ও রাশেদুর রহমান রাসেল।
প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ নির্বাচনে ভোটগ্রহণ চলবে। নির্বাচনে সমিতির ১শ ৭৬ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend