গয়েশ্বর চন্দ্রের অফিস ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

Guiashor-chandro-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের রাজধানীর নয়াপল্টনের ব্যক্তিগত অফিসে ভাঙচুর ও লুটপাট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গয়েশ্বরের মেয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অর্পণা রানী অভিযোগ করে বলেন, ‘মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে একদল দুর্বৃত্ত বাবার কার্যালয়ে প্রবেশ করে ভাঙচুর ও লুটপাট করে চলে যায়।’
জানা যায়, ২৭ নয়াপল্টনের ভবনে তিনতলায় গয়েশ্বর চন্দ্র রায়ের অফিসের পাশে জনশক্তি রফতানির একাধিক অফিস রয়েছে। তাদের বিরুদ্ধে বিদেশে লোক পাঠানো নিয়ে প্রতারণা ও হয়রানির অভিযোগ রয়েছে।
এরই জের ধরে মঙ্গলবার দুপুরে বেশ কিছু ভুক্তভোগীর সঙ্গে ‘জাফর এন্টারপ্রাইজ’ ও ‘আজাদ এন্টারপ্রাইজের’ কর্মচারী-কর্মকর্তাদের বাকবিতণ্ডা হয়। পরে ভুক্তভোগীরা জোট বেঁধে ওই দুই অফিসে হামলা চালায়। এই সুযোগে কিছু দুর্বৃত্ত পাশের গয়েশ্বর চন্দ্র রায়ের অফিসেও হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।
তবে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ আলম ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে দ্য রিপোর্টকে জানান, গয়েশ্বর চন্দ্রের অফিস ভাঙচুর হয়েছে এমন কোনো তথ্য তার কাছে নেই। তবে ওইখানে আদম ব্যবসা নিয়ে ঝামেলা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend