বন্দুকযুদ্ধে ‘সন্ত্রাসী’ শাহীন নিহত, পুলিশ গুলিবিদ্ধ

crossজেলার শ্রীনগর উপজেলার বাঘরা ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ওয়ারেন্টভুক্ত ‘শীর্ষ সন্ত্রাসী’ মোহাম্মদ শাহীন নিহত হয়েছেন। এ ঘটনায় শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমানসহ দু’জন আহত হয়েছেন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে পুলিশ ওয়ারেন্টভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোহাম্মদ শাহীনকে গ্রেফতার করতে বাঘরা ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় শাহীনের সদস্যরা পুলিশের ওপর হামলা চালিয়ে একটি রাইফেল ছিনিয়ে নেয়। দুপুর ১টার দিকে অতিরিক্ত পুলিশসহ পুনরায় অভিযান চালানো হয়। শাহীনের সদস্যরা ফের পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে সন্ত্রাসী শাহীন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন।

শ্রীনগর থানার পুলিশ কনস্টেবল আল-আমিন এ সময় গুলিবিদ্ধ হন। ইট-পাটকেল নিক্ষেপে সামান্য আহত হন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার সাংবাদিকদের জানান, সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে শীর্ষ সন্ত্রাসী শাহীন নিহত হয়।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ পুলিশ কনস্টেবল আল-আমিনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তলসহ ছিনতাই হওয়া রাইফেল উদ্ধার করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend