নালিতাবাড়ীতে গৃহকর্তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করে পালিয়েও রক্ষা পেলনা কাজের মেয়ে

RENTINA-CHAKMA---FEগৃহকর্তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করে ভয়ে পালিয়েও রক্ষা পেলনা যুবতী কাজের মেয়ে (৩০)।

গৃহকর্তা রবিউলসহ তার লোকজন কৌশলে আপোষের কথা বলে ওই কাজের মেয়ে ও তার স্বামীকে ডেকে নিয়ে বেধরক মারপিটে রক্তাক্ত করেছে। ২৩ ফেব্রুয়ারী সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশীকুড়া গ্রামে ওই ঘটনা ঘটে। আহত কাজের মেয়ে বর্তমানে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

অভিযোগে জানা যায়, নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামের তিন সন্তানের জননী ও দরিদ্র পরিবারের গৃহবধূ জীবিকার তাগিদে স্থানীয় অবসরপ্রাপ্ত সেনা সদস্য ২ সন্তানের জনক রবিউল আলম ইউসুফের বাড়ীতে ঝিয়ের কাজ করতো। ১৪ ফেব্রুয়ারি শনিবার রবিউলের বাড়ীতে কেউ না থাকায় রবিউল ওই দিন বিকেলে ওই কাজের মেয়েকে কাজের কথা বলে বাড়ীতে ডেকে নেয়। ওইসময় তাকে নানা ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে বিষয়টি তার স্বামীকে জানালে প্রভাবশালী রবিউল ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে ভয়ে তারা বাড়ীঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়। একই সাথে তারা নালিতাবাড়ী থানায় অভিযোগ দিতে ব্যর্থ হয়ে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে গৃহকর্তা রবিউলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে। বিষয়টি এলাকায় জানিজানি হয়ে গেলে ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য রবিউল ও তার লোকজনেরা বেছে নেয় বর্বররোচিত হামলার পরিকল্পনা।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আমিনুল হক বলেন, ওই ঘটনার বিষয়ে আদালত থেকে একটি নালিশী মামলা পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend