রাজশাহীতে বাসে পেট্রোলবোমা নিক্ষেপ, আহত ২

Petrol-নগরীর মতিহার থানা এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রীবাহী শিশির পরিবহন (ঢাকা মেট্রো-০-১১০০৬৫) নামে একটি বাসে পেট্রোলবোমা ও ইটপাটকেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ফুলবাবু ও জিয়াউল ইসলাম নামে বাসের দুই যাত্রী আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৯টার দিকে নগরীর অক্ট্রয়মোড়ে এ ঘটনা ঘটে।
আহত জিয়াউল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশির পরিবহনের হেলপার সিরাজুল ইসলাম জানান, দুপুর ২টার দিকে ঢাকার কল্যাণপুর থেকে যাত্রী নিয়ে রাজশাহীর উদ্দেশে রওনা দেন তারা। রাত সোয়া ৯টার দিকে রাজশাহীর মতিহার থানার অক্ট্রয়মোড়ে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত বাসটিকে লক্ষ্য করে পেট্রোলবোমা ও ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ইটের আঘাতে যাত্রী ফুলবাবু ও জিয়াউল ইসলাম আহত হন।
রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, অক্ট্রয়মোড়ে দুর্বৃত্তরা যাত্রীবাহী একটি বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করে। তবে বাসের কোনো ক্ষতি হয়নি। বাসে হামলার খবর পেয়ে পুলিশ দুই রাউন্ড গুলি ছুঁড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ইটের আঘাতে গুরুতর আহত বাগমারার সাইদুল রহমানের ছেলে জিয়াউল হককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ইটের আঘাতে তার বাম চোখ গুরুতর জখম হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend