নোয়াখালীতে ককটেল বিস্ফোরণ, আটক ১৩

Nowakhaliনোয়াখালী জেলা জজকোর্টের আইনজীবী সহকারী ভবনের সাক্ষীশেডে ককটেল বিস্ফোরণ ঘটেছে রবিবার দুপুরে। অন্যদিকে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৩ কর্মীকে আটক করেছে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার এ এস এম আশফুজ্জামান জানান, রবিবার দুপুরে জজকোর্টের সাক্ষীশেডের ওপর হঠাৎ করে একটি ককটেল বিস্ফোরিত হয়। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। তবে এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কেউ গ্রেফতার হয়নি।
এ ঘটনার পরে জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এ বি এম জাকারিয়া আদালত এলাকায় পুলিশি নিরাপত্তা বাড়ানোর জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন।
অন্যদিকে পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধ ও হরতালে নাশকতার পরিকল্পনা করার অভিযোগ পেয়ে এবং সব ধরনের সহিংসতা এড়াতে জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার রাত ১২টা থেকে রবিবার দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপির ১২ এবং জামায়াতের ১ কর্মীকে আটক করেছে।
তবে আটককৃতদের নাম-পরিচয় বা তাদের বিরুদ্ধে কী ধরনের নাশকতা-পরিকল্পনার অভিযোগ রয়েছে সে সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend