রবির বিনামূল্যে আনলিমিটেড ফেসবুক অফার

Roby_new-tarriff-plan-‘সেকেন্ড প্রতি আধা-পয়সা ও বিনামূল্যে আনলিমিটেড ফেসবুক’ ক্যাম্পেইন চালু করেছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।
৩১ টাকা রিচার্জে রবি থেকে রবি নাম্বারে প্রতি সেকেন্ডে আধা-পয়সা এবং অন্য অপারেটরে প্রতি সেকেন্ড এক পয়সা রেটে কথা বলা এবং বিনামূল্যে ২৪ ঘণ্টা আনলিমিটেড ফেসবুক ব্যবহার করতে পারবেন।
রবিবার মোবাইল অপারেটর রবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য জানিয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রবির সকল প্রি-পেইড গ্রাহক (আনলিমিটেড বোনাস অফারের গ্রাহকগণ ব্যতীত) ওই অফারটি উপভোগ করতে পারবেন। রবি থেকে রবি নাম্বারে প্রতি সেকেন্ডে ৫ পয়সা অফারটি রাত ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এবং অন্য অপারেটরে প্রতি সেকেন্ডে এক পয়সা রেটের অফারটি ২৪ ঘণ্টায় উপভোগ করা যাবে।
অন্যদিকে বিনামূল্যে ফেসবুক অফারটি ২৪ ঘণ্টার জন্যই প্রযোজ্য হবে। এ কলরেট ও বিনামূল্যের ফেসবুক অফারটির মেয়াদ হবে রিচার্জের দিনসহ মোট পাঁচ দিন। রিচার্জের পর পরই অফারটি কার্যকর হবে।
রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘অফারটিতে সাশ্রয়ী মূল্যে ভয়েস ও ইন্টারনেট সেবার এক অপূর্ব সমন্বয় নিশ্চিত হয়েছে, যা মূলত আমাদের কোম্পানির গ্রাহককেন্দ্রিক দৃষ্টিভঙ্গিকে তুলে ধরেছে। রবি সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান করে থাকে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend