জমি নিয়ে বিরোধের জের ধরে নকলায় ভাইয়ের হাতে ভাই খুন : গ্রেফতার ২

khunজমি নিয়ে বিরোধের জেরে শেরপুরের নকলায় আব্দুস সোবাহান ফটিক (৪৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে তারই চাচাত ভাই স্বর্ণব আলী (৪০)।

শনিবার গভীররাতে উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বাউসা গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত সোবাহান ওই গ্রামের সাহেব আলীর ছেলে। ৮ ফেব্রুয়ারী রবিবার দুপুরে নিহতের লাশ শেরপুর জেলা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত কামাল ও কালাম নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, জমি নিয়ে বিরোধের জের ধরে শনিবার গভীররাতে নায়েব আলীর ছেলে স্বর্ণব আলী তার বসত ঘরে নিজেই আগুন লাগিয়ে দেয়। পরে আগুন আগুন বলে চিৎকার শুরু করলে চাচাত ভাই আব্দুস সোবাহান ফটিক আগুন নেভাতে আসে। ওইসময় স্বর্ণব আলী সহযোগীদের নিয়ে ফটিককে ধরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে ঘরের পাশে ফেলে দেয়। আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম হায়দার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় নিহতের স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে ৪ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend