মতিঝিলে শনিবার কাদের সিদ্দিকীর সমাবেশ

Kader-Siddiki-bg20131018104036কৃষক শ্রমিক জনতা লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৭ ফেব্রুয়ারি দুপুরে (শনিবার) মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে।
কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কি উ এম বদরুদ্দোজা চৌধুরী। সভাপতিত্ব করবেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী।
কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী জানান, ‘সহিংস অবরোধ প্রত্যাহার এবং আলোচনার মাধ্যমে জাতীয় সংকটের শান্তিপূর্ণ নিরসনের দাবিতে গত ২৮ জানুয়ারি থেকে আমাদের দলের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম দলীয় কার্যালয়ের সামনে নিরবচ্ছিন্ন অবস্থান করছেন। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সমাবেশটি হওয়ার কথা থাকলেও নেতা অবস্থান কর্মসূচিতে থাকায় এ মুহূর্তে তার পক্ষে সেখানে সমাবেশ করা সম্ভব হচ্ছে না। তাই বঙ্গবীরের অবস্থান কর্মসূচি দলীয় কার্যালয়ের সামনে সমাবেশটি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’
ইকবাল সিদ্দিকী জানান, সভায় ২ ঘণ্টার জন্য মাইক ব্যবহার করার অনুমতি চেয়ে গতকাল (বুধবার) ডিএমপি কমিশনার বরাবর আবেদন করা হয়েছে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও আইজিপি বরাবরে আবেদনপত্রের অনুলিপি পাঠানো হয়েছে।
সভাটি অবশ্যই শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল হবে বলে দলের পক্ষ থেকে প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend