জামালপুরে বিএনপির ১৪ নেতাকর্মী জেলে

Jamalpurজামালপুর জেলা বিএনপির ১৪ নেতাকর্মীকে জেলে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানো হয়।
তারা হলেন— সদর থানা বিএনপির সহ-সভাপতি ও রানাগাছা ইউনিয়ন বিএনপির সভাপতি কারী রহমতুল্লাহ তুলেকারী, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন মিলন, জেলা ছাত্রদলের আহ্বায়ক সফিকুল ইসলাম খান সজিব, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মনোয়ার হোসেন কর্নেল, শহর ছাত্রদলের আহ্বায়ক শাহ মাসুদ, যুবনেতা কাওসার, আলমগীর, রব্বানী, খোরশেদ, মধু, বাচ্চু, মজিবর, কামরুল ও সোহেল।
২৪ জানুয়ারি বিএনপির ডাকা হরতাল চলাকালে জামালপুর শহরের বকুলতলা এলাকায় ১০টি ব্যাটারিচালিত অটোরিকশাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ব্যানার-ফেস্টুন ভাঙচুর করা হয়।
ওই দিন পুলিশ বাদী হয়ে গাড়ি ও ফেস্টুন ভাঙচুরের ঘটনায় ৫৫ ও ৫৬ ধারায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুনসহ ৮৬ নেতাকর্মীর নামে দ্রুতবিচার আইনে দুটি মামলা করেন।
পুলিশের দায়ের করা মামলায় বৃহস্পতিবার ৮৬ জনের মধ্যে বিএনপির ৩২ নেতাকর্মী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু জামালপুর সদর কোর্টের সিনিয়র চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মমিনুল ইসলাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুনসহ ১৮ জনের জামিন মঞ্জুর করেন। বাকিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend