শ্রীপুরে ট্রেনে পেট্রোলবোমা, ঢামেকে ২ দগ্ধ

trainগাজীপুরের শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা অবস্থায় কমিউটার ট্রেনে ছোড়া পেট্রোলবোমায় পাঁচ যাত্রী দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
ঢামেক হাসপাতালে আনা দুই দগ্ধ হলেন— চাল ব্যবসায়ী কাজিম উদ্দিন (৪০) ও আবুল হাসেম (৬০)।

আবুল হাসেমের বাড়ি ময়মনসিংহের নান্দাইল থানার কাদিরপুর গ্রামে। কাজিম উদ্দিনের বাড়ি শ্রীপুরে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীপুর রেল স্টেশনের আউটার সিগন্যালে সোমবার বিকেল সাড়ে ৫টায় দাঁড়িয়ে থাকা জামালপুরগামী ওই কমিউটার ট্রেনে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা।
আবুল হাসেমকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা ট্রেনের অপর যাত্রী সাইদুল ইসলাম বলেন, গাজীপুরের জয়দেবপুর থেকে ট্রেনে উঠে ময়মনসিংহের উদ্দেশে রওনা দেই। শ্রীপুর স্টেশনে এসে ট্রেনটি দাঁড়ায়। কিছুক্ষণ পর ৪-৫ কিশোর এসে ট্রেনটি লক্ষ্য করে একটি পেট্রোলবোমা মেরে পালিয়ে যায়। এ সময় আমি জানালা দিয়ে লাফিয়ে বের হয়ে যাই। আমার সঙ্গে থাকা প্রতিবেশী ওই বৃদ্ধও আগুন দেখে লাফ দেয়। কিন্তু নামতে নামতে তার শরীরে আগুন ধরে যায়।
তিনি আরও বলেন, ওই ঘটনায় কয়েকজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন-উল কাদের বিষয়টি নিশ্চিত করেনে। তিনি জানান, দগ্ধদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালসহ গুরুতর দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দায়ীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend