জামালপুরে আন্ত:নগর ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপ : আহত ১

Jamalpurকমলাপুর থেকে জামালপুরগামী আন্ত:নগর যমুনা ট্রেনে পেট্রোলবোমা ও পাথর নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। পাওয়ারকারের এটেন্ডেন্ট মনিরুজ্জামানের নেতৃত্বে রেলওয়ে আনসার সদস্যরা অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে দ্রুত আগুন নিভিয়ে ফেলায় যাত্রীরা বড়দুর্ঘটনা থেকে রক্ষা পান।

ওই ঘটনায় একজন মহিলা যাত্রী আহত হবার খবর নিশ্চিত করেছেন-জামালপুর রেলওয়ে থানার ওসি মো. আব্দুস সাত্তার। জামালপুর রেলওয়ে থানার এসআই মো. আবুল হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে।
জানা যায়, শনিবার সন্ধ্যায় কমলাপুর থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনটি জামালপুর-ময়মনসিংহ রেল সেকশনের তিনকোনা পুকুরপাড় এলাকায় পৌঁছলে ট্রেনের পাওয়ারকারে (বৈদ্যুতিক সংযোগ নিয়ন্ত্রণ ক) দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুঁড়ে। ট্রেনের আগুন ধরে যায়। এসময় দুর্বৃত্তদের এলোপাথারী পাথর নিেেপ একমহিলা আহত হন। এতে যাত্রীরা আতংকিত হয়। চালক ট্রেন থামিয়ে দেয়। জামালপুর রেলওয়ে স্টেশন মাষ্টার মো. জহুরুল ইসলাম জানিয়েছেন-এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend