নলছিটিতে বাসে পেট্রোলবোমা

Jhalakati-জেলার নলছিটিতে বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করেছেন অবরোধকারীরা। বরিশাল-খুলনা সড়কের সুতালড়ি ব্রিজের উপরে পিরোজপুর থেকে ছেড়ে আসা বরিশালগামী বাসে সোমবার রাত ৯টার দিকে এ পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়।
বাসের হেলপার দিপু ও যাত্রীরা জানান, ব্রিজে আসার সাথে সাথেই দুর্বৃত্তরা ড্রাইভারকে লক্ষ্য করে প্রথমে বালু ছিটিয়ে দেন। বালু ড্রাইভারের চোখে গেলে তিনি কিছু দেখতে না পেয়ে রাস্তার পাশে বাস থামিয়ে দেন। এরপরই বাসের সামনে থেকে ড্রাইভারকে লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়। এতে বাসের সামনের গ্লাস ভেঙেও গেলেও আগুনে কোনো ক্ষতি হয়নি।
এ সময় ড্রাইভার একজনকে ধরে ফেলেন। স্থানীয় ইট ব্যবসায়ী আনোয়ারের ছোট ভাই আরমান ও পাথর ব্যবসায়ী বাবুল তালুকদারের ছেলে রাকিব আলমকে নির্দোষ দাবি করে পুলিশের কাছ থেকেই ছিনিয়ে নেয় বলে জানান এলাকাবাসী।
আলম নলছিটি উপজেলার ডাপর গ্রামের মোসলেমের ছেলে ও সুতালড়ি এলাকার আনোয়ারের ইটভাটার ট্রলার ড্রাইভার। ঘটনার সাথে সাথেই ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. আ. রকিব, সিনিয়র সহকারী পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন ও সদর থানার ওসি শীলমণি চাকমাসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটাস্থলে আসেন। এ ঘটনায় স্থানীয় ইট ব্যবসায়ী আনোয়ার ও পাথর ব্যবসায়ী বাবুল তালুকদারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন জানান, পেট্রোলবোমায় সেরকমের কোনো ক্ষতি হয়নি। জড়িতদের ধরতে সম্ভাব্য স্থানে অভিযান চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend