হঠাৎ শিলা-বৃষ্টিতে নকলার জন জীবন অতিষ্ঠ

10427342_309036162626208_4096893375352985462_nশিলা-বৃষ্টির কারনে সকাল ৮টা থেকেই নকলার জন-জীবনে নেমে এসেছে চরম ভোগান্তি। ঘুরি-ঘুরি বৃষ্টি চলছে হঠাৎ তীব্র বেগে বৃষ্টি শুরু হয়েই ২/৩ মিনিটের মধ্যেই শিলা-বৃষ্টি কাহাকে বলে ? প্রায় ৫০ গ্রামের মতো বড়-বড় শিলা যেন আঘাত হানা শুরু করল নকলা শহরের প্রতিটি ঘরের চালের উপর। তার সাথে হঠাৎ বাজ/ বিদ্যুত চমকাতে লাগল। খেটে খাত্তয়া মানুষ গুলো দৌড়ে মানুষের বাড়ীতে গিয়ে আশ্রয় নিতে শুরু করল, মূহুর্তের মধ্যেই কি অবাক দৃশ্য তাই না। তবে বাজ পড়ায় নকলা শহরের কেথাও হতা-হতের খবর পাওয়া যায়নি।
নকলার বিশিষ্ট জনেরা মনে করেন লাগাতার অবরোধ, আর শিলা-বৃষ্টির তান্ডবে মানুষের জীবন অতিষ্ট হয়ে পড়েছে, বেড়ে যাচ্ছে প্রতিদিনের ভোগ্য পন্যের দাম ( কাচাবাজার, চাউল, তৈল) ইত্যাদি। রীতিমতো যানবাহন চলতে না পাড়ায় বেড়েছে গাড়ী ভাড়া এবং যাত্রী হয়রানী, “ক্ষতি হচ্ছে ব্যাবসা-বানিজ্যের”।
শিলা-বৃষ্টি মানুষের জন্য “অভিশাপ নাকি আল−াহর রহমত” ব্যাপারে নকলা উপজেলা পরিষদ মসজিদের ইমাম মুফতি মোঃ আঃ জলিল (কাসেমী) কে প্রশ্ন করা হলে তিনি বলেন এই বৃষ্টির দ্বারা যদি কাহারো কোন ক্ষতি হয়ে থাকে তাহলে তার জন্য হবে অভিশাপ। আর যদি কাহারো উপকার হয়ে থাকে তাহলে তার জন্য হবে আল−াহর রহমত।
তবে দিনের বেশির ভাগই ছিল থম-থমে বৃষ্টি এবং রৌদ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend