কেরানীগঞ্জে মালবাহী কাভার্ড ভ্যানে আগ্নিসংযোগ, গাড়ি ভাঙচুর

keranigonj-mapঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মধ্যদিয়ে ৩য় দিনে চলছে ২০ দলের অবরোধ কর্মসূচি। গতকাল শুক্রবার রাত ৯টায় ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় একটি মালবাহী কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করে অবরোধ সমর্থকরা। একই সময় কয়েকটি সিএনজি অটোরিক্সাও ভাঙচুর করে অবরোধকারীরা। তবে অভ্যন্তরীণ সকল রুটে গাড়ি চলাচল করলেও দূরপাল্লার কোন বাস চলাচল করেনি।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে ৭/৮ যুবক অবরোধের সমর্থনে স্লোগান দিয়ে ঢাকা-মাওয়া মহাসড়কে অবস্থান নেয়। এ সময় তারা মহাসড়কে চলাচলরত কয়েকটি গাড়িতে ঢিল ছুড়ে ভাঙচুর চালায়। কাভ্যার্ড ভ্যানটি ভারোধ সমর্থন কারীদের দেখে গাড়িটি থামিয়ে দিলে তারা গাড়ির সামনে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার খুলনা থেকে ঢাকার উদ্দেশে মালবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো উ-১১-৩৩২৭) ছেড়ে আসে। মালবাহী ওই ভ্যানটি ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে অজ্ঞাত দুর্বৃত্তরা গাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend