বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যাচারকারীরা রেহাই পাবে না : প্রধানমন্ত্রী

pm_Hasina_0প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা নিয়ে মিথ্যাচারকারীরা কুলাঙ্গার। এরা কেউ রেহাই পাবে না। জনগণ তাদের বিচার করবে। আজ শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতারা ও উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব শামীম চৌধুরী।
প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত গণতন্ত্রের কথা বলে দেশের বিরুদ্ধে ষড়ষন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য তিনি দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। এ সময় তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন শেষ করার জন্য নেতাদের নির্দেশ দেন।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন দুপুর ১২ টা ৩৬ মিনিটে তিনি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছান। টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বেলা ১২ টা ৪০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরে তিনি ছোট বোন শেখ রেহানা, চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপি ও পরিবারের সদস্যদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এরপর তিনি স্থানীয় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে বিকেল সাড়ে ৪টায় গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হন।


 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend