টাঙ্গাইলে অস্ত্রসহ এমপি রানার ভাতিজা পুনম গ্রেপ্তার

Arrest_0টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তির ভাতিজা (মামাতো ভাইয়ের ছেলে) রেজোয়ান খান পুনমকে বিপুল অস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ শনিবার দুপুরের দিকে টাঙ্গাইল শহরের জেলা সদর রোডে তার দাদার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী সেখান থেকেই অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত পুনমের বাবার নাম কুতুবউদ্দিন খান পিলু।
এ ব্যাপারে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর গোলাম মাহফিজুর রহমান জানান, পুনম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। কয়েক দিন ধরে তাকে নজরদারিতে রাখা হয়েছিল। সে তার দাদার বাড়িতে অবস্থান করছে বলে নিশ্চিত হয়ে আজ শনিবার দুপুর সোয়া ১টার দিকে সেখানে অভিযান চালানো হয়। দোতলা ভবনের নিচতলার সুরক্ষিত একটি কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সেখানেই তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে অস্ত্র রয়েছে বলে স্বীকারোক্তি দেয় সে। পরে ওই কক্ষসহ আশপাশের কক্ষে তল্লাশি চালিয়ে তিনটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, ১৭টি গুলি, চারটি দেশিয় ধারালো অস্ত্র, তিনটি চাইনিজ কুড়াল, সামুরাই, হাতুড়ি, চেইন, মার্বেল, একটি ল্যাপটপ, গুলতি, ৩০ পিস ইয়াবাসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।
এরপরে বিকেল সাড়ে ৪টার দিকে গ্রেপ্তারকৃত রেজোয়ান খান পুনমকে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এ সময় ডিবির ইন্সপেক্টর গোলাম মাহফিজুর রহমান সাংবাদিকদের বলেন, পুনমের বিরুদ্ধে অস্ত্র, মাদকদ্রব্য ও বিস্ফোরণ আইনে তিনটি মামলা দায়ের করা হবে। তাকে ডিবি কার্যালয়ে রেখে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend