বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ ফেনীতে এমপি রহিম উল্যাহর বিরুদ্ধে মামলা

Feni_thereport24ফেনী প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ এনে ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহসহ ৩০ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন সোনাগাজী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক নুরুল ইসলাম ভুট্টু।
ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলি আদালতের বিচারক খায়রুন নেছার আদালতে সোমবার দুপুরে তিনি মামলা করেন।
মামলার বাদী নুরুল ইসলাম ভুট্টু জানান, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ তার সহযোগীদের নিয়ে সোনাগাজী সদর ইউনিয়নের সোনাপুর বাজারের বঙ্গবন্ধু পরিষদে বোমা হামলা চালান। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে অফিসটি ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ভেতরে ঢুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে তাতে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় মামলার বাদী নুরুল ইসলাম ভুট্টু সংসদ সদস্য হাজী রহিম উল্যাহকে প্রধান আসামি করে তার ঘনিষ্ট সহযোগী নুরুল আবসার, আবু ইউসুফ, ওমর ফারুক, সবুজ, শেখ ফরিদ, আবুল কালাম বাহার, আকবর হোসেন বাচ্চু, আরু ও আব্দুর রহিম খোকনসহ ১৫/২০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা করে। বিচারক মামলাটি আমলে নিয়ে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে তা তদন্তের নির্দেশ দিয়েছেন।
এ ব্যাপারে সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ জানান, আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ও সম্পুর্ণ মিথ্যা একটি মামলা করা হয়েছে। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী সমর্থিত যুবলীগ-ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা বিগত কিছুদিন ধরে আমাকে হত্যার উদ্দেশে হামলা ও বোমা নিক্ষেপ করে। আমি বিষয়টি প্রধানমন্ত্রী ও স্পিকারকে জানিয়েছি।’
প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর সন্ধ্যায় ফেনী সার্কিট হাউজে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে অস্ত্র উঁচিয়ে এমপি রহিম উল্যাহকে লাঞ্ছিত ও মারধর করেন জেলা যুবলীগের নেতারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend