‘বিগ ম্যাচে’ ম্যানইউ জয়ী

ManU-Liv_বিগ ম্যাচ; সব সময়ই এটা বড় ম্যাচ-রবিবার রাতের লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ সম্পর্কে এমনটাই বলা হচ্ছিল। যদিও চলতি মৌসুমে একেবারেই ছন্দে নেই লিভারপুল। এরপরও ইংলিশ লিগের এই ম্যাচে তীব্র প্রতিদ্বন্দ্বীতার আশা করেছেন ফুটবল ভক্তরা। কিন্তু হতাশ হতে হয়েছে তাদের! লিভারপুলকে ৩ গোলের বন্যায় ভাসিয়ে ম্যাচ জিতে নিয়েছে ম্যানইউ। এর সুফল হিসেবে ১৬ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয়স্থানে রয়েছে লিগের শুরুতে কঠিন সংগ্রাম করে আসা ম্যানইউ। অন্যদিকে, ১৬ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিভারপুল রয়েছে টেবিলের নবম স্থানে।
নিজ মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে লিভারপুলকে ধরাশায়ী করেছে ম্যানইউ। ম্যাচ শুরুর ১২ মিনিটেই দলকে এগিয়ে নিয়েছেন ম্যানইউর অধিনায়ক ওয়েন রুনি। তাকে বল বানিয়ে দিয়েছেন অ্যান্টোনিও ভ্যালেন্সিয়া। ৪০ মিনিটে স্কোরশিটে লেখা হয়েছে ম্যানইউর দ্বিতীয় গোল। এবারের গোলদাতা জুয়ান মাতা। অবশ্য গোলটি নিয়ে ‘অফসাইড’ বিতর্ক সৃষ্টি হয়েছে। যাই হোক, প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেছে ম্যানইউ।
বিরতির পর একই গতিতে এগিয়েছে ম্যাচ। ম্যানইউ দাপুটে খেলা উপহার দিয়েছে, রেড ডেভিলসদের দাপট সামলাতে হিমশিম খেতে হয়েছে ‘অলরেডস’খ্যাত লিভারপুলকে। অবশ্য লিভারপুল যে একেবারেই গোল করার মতো অবস্থা তৈরি করতে পারিনি তেমনটা নয়; কিন্তু তাদের প্রচেষ্টা সফল হয়নি।
ম্যাচের ৭১ মিনিটে জুয়ান মাতার বানিয়ে দেওয়া বলকে লিভারপুলের জালে জড়িয়ে ম্যানইউকে ৩-০ গোলে এগিয়ে নিয়েছেন রবিন ফন পার্সি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend