ঘিওরে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ২ শিক্ষক আটক

Manikganjজেলার ঘিওর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে রবিবার রাতে এক প্রধান শিক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ।
আটকরা হলেন- উপজেলার সিংজুরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম ও উপজেলা সদরের হোম অব জিনিয়াস কোচিং সেন্টারের পরিচালক শামীম মিয়া।
ঘিওর থানা পুলিশ জানায়, ৭ ডিসেম্বর থেকে উপজেলায় প্রথম থেকে চতুর্থ শ্রেণীর পরীক্ষা শুরু হয়। রবিবার চতুর্থ শ্রেণীর শেষ পরীক্ষার বিষয় ছিল ধর্ম। গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে, পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হয়েছে। এর সঙ্গে প্রধান শিক্ষক আবুল কালাম ও কোচিং সেন্টারের পরিচালক শামীম মিয়া জড়িত। এর পরিপ্রেক্ষিতে রাতে নিজ বাড়ি থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দীপক কুমার গোস্বামী দ্য রিপোর্টকে জানান, প্রশ্নপত্র ফাঁসের বিষয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
সহকারী পুলিশ সুপার (ঘিওর সার্কেল) হারুন অর রশিদ  জানান, এ বিষয়ে পুলিশের পক্ষ থেকেও তদন্ত চলছে। অভিযোগের সত্যতা মিললে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend