মাদারীপুরে ওসি ও এসআইয়ের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

Thana-OC_thereport24জেলার কালকিনির ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ও এসআই আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রবিবার দুপুরে এ মামলাটি দায়ের করা হয়।
মামলার বিবরণে জানা যায়, ১০ ডিসেম্বর বিকেলে এসআই আসাদুজ্জামান আসাদ কালকিনি উপজেলার কাজীবাকাই গ্রামের আইনজীবী কাজী তসলিমুর রহমান কটনের বাড়িতে যান। ওই আইনজীবীর পারিবারিক একটি সমস্যা মিটানোর জন্য ওসির নাম করে এসআই আসাদ এক লাখ টাকা চাঁদা দাবি করেন। এ সময় ওই আইনজীবী চাঁদা দিতে না চাইলে এসআই আসাদ তাকে মারধর করেন। এর পরিপেক্ষিতে আইনজীবী কাজী তসলিমুর রহমান কটন এ মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।
ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক দ্য রিপোর্টকে বলেন, ‘দীর্ঘদিন ধরে কাজী তসলিমুর রহমান কটনের পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্ব মিটানোর জন্য তার মা থানায় একটি ডিজিও করেন। ঘটনার দিন আমিসহ থানা পুলিশ নিয়ে তার বাড়িতে গিয়েছিলাম সমস্যার সমাধান করতে। তার পক্ষে সমাধান করে না দেওয়ায় হয়রানি করার জন্য এ মামলা দায়ের করা হয়েছে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend