পুলিশ পাহারায় এলাকায় ফিরলেন এমপি রহিম উল্যাহ

Feni-thereport24ফেনী সংবাদদাতা : ফেনী-৩ আসনের সংসদ সদস্য (স্বতন্ত্র) ও জেদ্দা আওয়ামী লীগ সভাপতি হাজী রহিম উল্যাহ অবশেষে তার নির্বাচনী এলাকায়(সোনাগাজী-দাগনভূঞা)ফিরেছেন। পুলিশ ও র‌্যাবের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় তিনি তার গ্রামের বাড়ি সোনাপুর সালমা গার্ডেন হাউজে পৌঁছান।
নির্বাচনী এলাকায় যাওয়ার সময় মঙ্গলবার দুপুরে ফেনীর লালপুল ও সোনাগাজী জিরো পয়েন্টে তার গাড়ি বহরে হামলা চালায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সমর্থকরা। এ সময় তারা গাড়ি বহরের একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে। মঙ্গলবার দুপুর থেকে ফেনী-সোনাগাজী সড়কের বিভিন্ন স্থানে নিজাম সমর্থক ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের অস্ত্র ও লাঠিসোটা হাতে মহড়া দিতে দেখা গেছে।
সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে গাড়ি বহর নিয়ে তার গ্রামের বাড়িতে যাওয়ার পথে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর মামাতো ভাই ও উপজেলা ভাইস-চেয়ারম্যান আজিজুল হক হিরণের নেতৃত্বে যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা সোনাগাজী জিরো পয়েন্টে বাধা দেওয়ার চেষ্টা করে। এ সময় তাদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে আজিজুল হক হিরণসহ তার সমর্থকদেরকে পুলিশ লাঠিপেটা করে সরিয়ে দেয়। পুলিশের লাঠিপেটায় হিরণসহ ৩ যুবলীগকর্মী আহত হয়। এর প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনামের নেতৃত্বে তাৎক্ষণিক আওয়ামী লীগের নেতাকর্মীরা সোনাগাজী পৌর শহরে বিক্ষোভ মিছিল করে।
এমপি হাজী রহিম উল্যাহ জানান, যারা ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে হত্যা করেছে তারাই আমার গাড়ি বহরে হামলা করেছে। হামলায় জসিম উদ্দিন ও সবুজ নামে আমার দুই সমর্থক আহত হয়েছে।
প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর শনিবার সন্ধ্যায় ফেনী সার্কিট হাউজে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে অস্ত্র উঁচিয়ে এমপি রহিম উল্যাহকে লাঞ্ছিত ও মারধর করে নিজাম উদ্দিন হাজারীর সমর্থক জেলা যুবলীগের নেতারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend