শাহরুখ-দীপিকা শীর্ষে

Deepika-thereport24বলিউডে সেরা অভিনেতা আর অভিনেত্রী নিয়ে সবসময়ই বিতর্ক চলে। সম্প্রতি টাইম সেলেবেক্সের জরিপে বলিউডের সেরা অভিনেতা ও অভিনেত্রী নির্বাচিত হয়েছেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোন।
টাইমস অব ইন্ডিয়ার খবর, বলিউডের সেরা অভিনেতা আর কেউ নন বরং কিং খান আর সেরা অভিনেত্রীও হয়েছেন বক্স অফিস কুইন দীপিকা পাডুকোন।
সব বিতর্কের অবসান ঘটিয়ে টাইমস সেলেব্লেক্সের একটি জরিপে এ তথ্য প্রকাশ করা হয়েছে। বলিউড অভিনয় শিল্পীদের খবরের শিরোনাম, তাদের মুক্তিপ্রাপ্ত সিনেমা, টিভি রিয়েলিটি শো’তে তাদের উপস্থিতি, তাদেরকে নিয়ে আলোচনা সব কিছু পর্যালোচনা করে অক্টোবরের এ ফলাফল প্রকাশ করেছে টাইমস সেলেবেক্স। ২৫০টি টিভি চ্যানেল, ৬০টি পত্রিকা এবং ইন্টারনেটে এ ওয়েবসাইটের কোটি কোটি সাবস্ক্রাইবের মাধ্যমে তারা এ জরিপ করেছেন বলে জানা গেছে।
শাহরুখ অভিনীত সিনেমা হ্যাপি নিউ ইয়ার, টিভি শো দিল সে নাচে ইন্ডিয়াওয়ালে এবং তার পরবর্তী সিনেমা রাইস ও ফ্যানসহ ১৪টি পণ্যের প্রতিনিধিত্ব করার জন্য সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন বলিউড বাদশাহ শাহরুখ। আর সে কারণেই তিনি হৃতিক রোশন এবং অভিষেক বচ্চনকে পেছনে ফেলে অভিনেতাদের র‌্যাঙ্কিংয়ে শীর্ষে রয়েছেন।
অন্যদিকে শাহরুখের মতোই হ্যাপি নিউ ইয়ার, টিভি শো দিল সে নাচে ইন্ডিয়াওয়ালে এবং নতুন সিনেমা তামাশা, বাজিরাও মাস্তানি এবং পিকুসহ সাতটি পণ্যের প্রতিনিধিত্ব করার কারণে ক্যাটরিনা কাইফ এবং শ্রদ্ধা কাপুরকে পেছনে ফেলে অভিনেত্রীদের তালিকায় দীপিকা রয়েছেন শীর্ষে।
একইসঙ্গে হ্যাপি নিউ ইয়ারের খ্যাতির কারণে সেরা দশে জায়গা করে নিয়েছেন অভিষেক বচ্চন ও বোমান ইরানি। আর হায়দার সিনেমায় অসাধারণ অভিনয় শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুরকেও সেরা ছয়ে স্থান করে দিয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend