আইন তার আপন গতিতেই চলবে: প্রধানমন্ত্রী

pm_Hasina_0প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে গুলশানে গভীর রাতে সরকারের কোনো কর্মকর্তা-কর্মচারী আইন ভেঙে বৈঠক করে থাকলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। সার্ক শীর্ষ সম্মেলন ও মালয়েশিয়া সফর নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘আইন তার আপন গতিতে চলবে। যদি সরকারি কর্মকর্তারা আইন ভেঙে বৈঠক করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে কয়েকজন সাবেক সচিব ও বর্তমান সচিব পর্যায়ের কর্মকর্তার সঙ্গে বৈঠক করেন। তবে বৈঠকের বিষয়টি বানোয়াট বলে দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বিবৃতিতে জানান, খবরটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, গভীর রাতে অভিসার বাদ দেন। রাতে অনাগোনা বন্ধ হওয়াই ভাল। গভীর রাতে চুপকে চুপকে দেখা করা কেন- বলেও প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী।

সরকারী কর্মকর্তাদের খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করার বিষয়ে কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া নেওয়া হবে কিনা সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আইন তার আপন গতিতে চলবে। সরকারী কর্মকর্তারা যদি কোনো অন্যায় করে থাকেন তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মালয়েশিয়া সফর সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, মালয়েশিয়া সফর কার্যকর হয়েছে। এই সফরে বেশ কিছু চুক্তি ও সমঝোতা স্বাক্ষর হয়েছে।

শেখ হাসিনা জানান, মালয়েশিয়া বাংলাদেশ থেকে ১২ হাজার শ্রমিক নেবে। মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নজিব রাজাক এ ঘোষণা দিয়েছেন।

সংবাদ সম্মেলনে সার্কের প্রসঙ্গে তিনি বলেন, দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ আঞ্চলিক সংস্থা সার্কের শীর্ষ সম্মেলনে বাংলাদেশ গঠনমূলক ভূমিকা রেখেছে। সম্মেলনে বাংলাদেশের উত্থাপিত বেশ কিছু প্রস্তাব গৃহীত হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend