রূপালী জগতে আসা নীল ছবির তারকারা

untitled-_46480এক সময় তারা নীল ছবির জগতে রাজত্ব করেছেন। শরীরি উত্তাপ দিয়ে ঘুম কেড়েছেন কোটি মানুষের। একসময় হয়ত আত্মউপলব্ধি হয়েছে এ জগতটি তার জন্য নয়। ফিরে এসেছেন। নেমেছেন অন্য পেশায়। কেউ রূপালী জগতে নাম লিখিয়েছেন। সেখানেও দেখিয়েছেন মেধার দাপট। দুর্দান্ত অভিনয় করে শোবিজের অনেক নামি-দামি অভিনেতা-অভিনেত্রীকে পেছনে ফেলে এগিয়ে গেছেন। আসুন চিনে নেয়া যাক এমন কিছু তারকাকে তারা নীল জগতকে বিদায় দিয়ে আজ রূপালী পর্দায় স্বাচ্ছন্দ্যে অভিনয় করে যাচ্ছেন।
সানি লিওন:

বলিউডে এখন চলছে লিওনি রাজত্ব। মূল চরিত্রে না হলেও ক্যামিও রোলে পর্দা কাঁপাচ্ছেন সাবেক এই নীল তারকা। ‘জিসম-২’ ছবিটির মাধ্যমে বলিউডে তিনি প্রথম মুখ দেখান। তারপর আর পিছনে তাকাতে হয়নি। একের পর এক আইটেম গানের সঙ্গে শরীরের বিভিন্ন ভঙ্গিমায় রীতিমতো দর্শকদের মধ্যে তুফান তুলছেন সানি। অল্প সময়েই বলিউডে এক অতি পরিচিত মুখে পরিণত হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান এ সাবেক পর্ণ তারকা।

প্রিয়া অঞ্জলি রাও:

নীল ছবির এক জনপ্রিয় মুখ প্রিয়া অঞ্জলি রাও। ভারতের এই কন্যা পর্ণ ছেড়ে পা রাখতে চলেছেন বলিউডে। শোনা যাচ্ছে, ফোর ডি একটি ছবির মাধ্যমে রূপালী পর্দায় নিজেকে আত্মপ্রকাশ করতে চলেছেন এই লাস্যময়ী। এখন দেখা যাক সানির মত বলিউড পর্দায় প্রিয়া ম্যাজিক কতটা দেখাতে পারেন।

ক্যামেরন ডায়াজ:

পর্ন জগতের আরেক কলি হলেন ক্যামেরন ডায়াজ। শরীরে আবেদনে এই কন্যের জুড়ি মেলা ভার। ক্যামেরনও অনেক আগেই পাড়ি জমিয়েছে হলিউডে। অভিনয় করেছেন ‘দ্য লাস্ট সাফার’, ‌দেয়ার সাম থিং অ্যাবাইট ম্যারি, ‘দ্য হলিডে’-এর মত ভাল ছবিতে। শুধু তাই নয় ১৯৯৪ সালে ‘নিউইউর্ক ফিল্ম অ্যাওয়ার্ডে’ সেরা অভিনেত্রীর তকমাটাও পান তিনি।

রাইডার:

নিষিদ্ধ ছবির একচ্ছত্র অধিকারিণী তিনি। ছেলেদের স্বপ্নচারিনী এই পর্নসুন্দরী এখন কাঁপাচ্ছেন হলিউডের পর্দা। ‘দ্য সেক্স অ্যান্ড দি সিটি’ ছবিটিতে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই ছবিটির পর থেকেই একের পর এক ছবির অফার আসছে তার কাছে।

মারিয়া ওজওয়া:

বর্তমানে জাপানিজ ছবিতে অভিনয় করছেন তিনি। কিন্তু প্রথমে তার ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নছবির অভিনয় দিয়ে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend