স্বেচ্ছাসেবক দলের ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

faridpur-1ফরিদপুর প্রতিনিধি : পুলিশের ওপর হামলার ঘটনায় জেলায় স্বেচ্ছাসেবক দলের ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
স্বেচ্ছাসেবক দলের মিছিলে বুধবার পুলিশ বাধা দেয়। পরে মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
পুলিশের ওপর হামলা এবং পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার রাতে ফরিদপুর কোতয়ালী থানায় মামলাটি দায়ের করেন উপ-পরিদর্শক (এসআই) অখিল। মামলা নং-৩৫।
মামলায় স্বেচ্ছাসেবক দলের ১৪ নেতার নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ২৫ জনকে আসামি করা হয়েছে।
মামলায় প্রধান আসামি করা হয়েছে দলের জেলা কমিটির আহ্বায়ক ও বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেনকে। এ ছাড়া আসামির মধ্যে আবদুল্লাহ সরদার বাবু, এ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, হাসানুর রহমান মৃধা, মোজাম্মেল হোসেন মিঠু, হেমায়েত হোসেন ও সবুজের নাম রয়েছে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহসিনুল হক শুক্রবার দ্য রিপোর্টকে বলেন, ‘আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।’
এদিকে, দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় তীব্র নিন্দা জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল।
তিনি অভিযোগ করেন, পুলিশই আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালিয়ে নেতাকর্মীদের আহত করেছে। গ্রেফতার আতঙ্কে এখন কোনো নেতাকর্মী নিজ নিজ এলাকায় অবস্থান করতে পারছেন না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend