ডিবি পরিচয়ে অপহরণের পর খুন

Pabnaপাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে দুর্বৃত্তদের হাতে খুন হওয়া অজ্ঞাত পরিচয় যুবকের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম আবুল বাশার ওরফে বাছেদ (৩২)।

তার বাড়ি পাশের আটঘরিয়া উপজেলার বাড়ইপাড়া গ্রামে। তার বাবার নাম আব্দুস সাত্তার।
গত ১২ নভেম্বর ভোরে বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে তাকে অপহরণ করে একদল দুর্বৃত্ত। অপহরণের আট দিন পর শুক্রবার সকালে চাটমোহরের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তাকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, শুক্রবার সকালে উপজেলার কুকড়াগাড়ী নতুনপাড়া গোরস্তানের পাশে মাঠের মধ্যে একজনের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের মামা আশরাফুল আলম থানায় গিয়ে লাশটি আবুল বাশার ওরফে বাছেদের বলে শনাক্ত করেন। এ ঘটনায় নিমাইচড়া ইউনিয়নের চৌকিদার রতন হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পরিবারের পক্ষ থেকে শুক্রবার বিকেল সাড়ে চারটা পর্যন্ত মামলা করা হয়নি বলে জানান ওসি।
পুলিশের দাবি, নিহত বাছেদ চরমপন্থী দলের সঙ্গে জড়িত ছিল। তার বিরুদ্ধে আটঘরিয়া থানায় দুটি হত্যা মামলাসহ জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।
পারিবারিক সূত্র জানায়, আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের দিনমজুর আব্দুস সাত্তারের ছেলে বাছেদকে গত ১২ নভেম্বর ভোরে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করে একদল দুর্বৃত্ত। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বাছেদের স্ত্রী লাভলী খাতুন পাবনা ডিবি অফিসে খোঁজ নিতে গেলে বাছেদকে আটকের বিষয়টি অস্বীকার করে ডিবি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend