নালিতাবাড়ীতে আন্তঃবিভাগীয় মটরসাইকেল চোর গ্রেফতার

Nalitabari-Pic-chur-21.11নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ আন্তঃবিভাগীয় মটরসাইকেল চোর সিন্ডিকেটে প্রধান হোতা এমডি ফারুকসহ ৫ চোর সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে নালিতাবাড়ী উপজেলার শহরতলী শিমুলতলা গ্রামের শামসুল হকের ছেলে দলনেতা এমডি ফারুক (২৮), একই এলাকার আবু তাহেরের ছেলে আবুল হাশেম (২৯), জাঙ্গালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. রাব্বানি (১৮) ও নারায়নগঞ্জ বন্দর মদনপুরের মনির হোসেন প্রধানের ছেলে আলী আহমদ (৩০) উরফে আল-আমীন এবং কামরুল হাসান কুটুর ছেলে হাজী নাজমুল হাসান বাবু (৩০)। ২১ নভেম্বর শুক্রবার এদের পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মটরসাইকেল চুরির কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, নালিতাবাড়ী উপজেলার শহরতলী মধ্য শিমুলতলা গ্রামের ছেলে এমডি ফারুক ও শামসুল হকের ছেলে আবুল হাশেম বিভিন্ন এলাকা থেকে ঘরের গ্রিল কেটে তালা ভেঙ্গে মটরসাইকেল চুরি করে দলের অন্য সদস্য নারায়নগঞ্জের বাসিন্দা আল-আমীন ও নাজমুল হাসান বাবু’র মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে। গত দেড় মাসে নালিতাবাড়ী থেকে ৬ টি মটরসাইকেল চুরি হলে পুলিশের টনক নড়ে। অভিযানে নামে পুলিশ। প্রথমে মো: রাব্বানিকে গ্রেফতার করে তার স্বীকারোক্তিতে আবুল হাশেম এবং এমডি ফারুককে গ্রেফতার করে। এদের নিয়ে নারায়নগঞ্জের বন্দর এলাকা থেকে গ্রেফতার করে আল-আমীন ও নাজমুল হাসান বাবুকে। তাদের কথামত চাদপুরের মদনপুর থানার জনৈক সোহেল মিয়ার ঘর থেকে চুরি যাওয়া একটি মটরসাইকেল টিভিএস উদ্ধার করে।
তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন জানান, আশা করছি চুরি হওয়া মটরসাইকেলগুলো উদ্ধার করা যাবে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আমিনুল হক জানান, এরা আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সঙ্গে জড়িত। এদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend