বেলছড়িতে আ’লীগ প্রার্থী জয়ী

Untitled-5-1খাগড়াছড়ি প্রতিনিধি : জেলার মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. রহমত উল্যাহ তিন হাজার ৪৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে কারচুপিসহ নানা অনিয়নের অভিযোগে বিএনপি সমর্থিতসহ দুই প্রার্থী নির্বাচন বর্জন করেন।
রহমত উল্যাহর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী মো. হারুনুর রশিদ (দোয়াত-কলম) পেয়েছেন এক হাজার ৮১ ভোট। অপর প্রার্থী মো. বাদশা মিয়া (মাইক) পেয়েছেন ১৭৪ ভোট।
সাধারণ ভোটার ও এজেন্টদের হুমকি-ধমকি, মারধর ও ভোটকেন্দ্রে আসতে বাধা দেওয়াসহ কারচুপির অভিযোগে মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান বিএনপি সমর্থিত প্রার্থী মো. হারুনুর রশিদ। এর দুই ঘণ্টা পর দুপুর ২টার দিকে ভোটকেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার অভিযোগে নির্বাচন বর্জনের ঘোষণা দেন স্বতন্ত্র প্রার্থী বাদশা মিয়া।
সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। তবে ভোটকেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি তেমন ছিল না। ‘ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হয়েছে’ দাবি করে বেলছড়ি ইউনিয়ন পরিষদের রিটার্নিং কর্মকর্তা অজয় চক্রবর্তী বলেন, ‘ভোটারবান্ধব পরিবেশ তৈরির জন্য যা যা প্রয়োজন প্রশাসনের পক্ষ থেকে সবকিছু করা হয়েছে। আট নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নয়টি ভোটকেন্দ্রে পুলিশের ১৭৯ সদস্য, আনসার-ভিডিপির ১৫৩ সদস্য এবং এক প্লাটুন বিজিবি সদস্য দায়িত্ব পালন করেন।’
বেসরকারিভাবে জয়ী হওয়ার পর সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রহমত উল্যাহ বলেন, ‘পরাজিত প্রার্থীদের সঙ্গে নিয়ে বেলছড়ির উন্নয়নে কাজ করব। আমাকে সবাই সহযোগিতা করবেন।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend