বলিউডের সবচেয়ে বিতর্কিত ৬ যৌন স্ক্যান্ডাল

bipasha-basu-3-wallpaperবলিউডের গ্ল্যামার ও আলো ঝলমলে পর্দার পেছনের দৃশ্য মোটেই সামনের মতো নয়। এতে রয়েছে নানা স্ক্যান্ডাল আর অযাচিত কর্মকাণ্ডের ছড়াছড়ি। এখানে বহু স্ক্যান্ডাল যেমন ধামাচাপা পড়ে যায়, তেমন বহু স্ক্যান্ডাল প্রকাশিতও হয়। নতুন তারকারা শিকার হন নানান রকম হয়রানির, আবার তারকাদের ব্যক্তিগত জীবনের কাহিনীও ছড়িয়ে পড়ে প্রমাণ আকারে। এ লেখায় থাকছে বলিউডের বহুল আলোচিত ছয়টি স্ক্যান্ডাল।

১. শাইনি আহুজা ধর্ষণকাণ্ড
বলিউডের এটি অন্যতম আলোচিত যৌন স্ক্যান্ডাল। সে সময় তরুণী গৃহপরিচারিকা অভিযোগ করে, উঠতি নায়ক তার স্ত্রীর অনুপস্থিতিতে তাকে নিজের বাড়িতে ধর্ষণ করেছে। প্রাথমিকভাবে সে নায়ক বিষয়টি অস্বীকার করে এবং জানায় তারা সম্মতিতেই এ কাজ করেছে। তবে ডিএনএ টেস্টে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হয়। এবং এই একটি ঘটনায় শাইনির ক্যারিয়ার একদম এলোমেলো হয়ে যায়।

২. শক্তি কাপুর স্টিং অপারেশন
প্রধান একটি মিডিয়া হাউস কর্তৃক এ স্টিং অপারেশন করা হয়। সে সময় কোনো উঠতি নায়িকাকে বিভিন্ন মিডিয়া হাউজ যেমন কুপ্রস্তাব দেয়, তার একটি চিত্র পাওয়া যায়। এখানে এক ভিডিওতে দেখা যায় শক্তি কাপুর বলছেন, ‘এ লাইনে আসতে চাইলে আমি যা বলছি তাই করতে হবে।’ নবীন তারকাদের হয়রানির একদম বাস্তব চিত্র।

৩. আসমিত প্যাটেল, রিয়া সেন স্ক্যান্ডাল
চলচ্চিত্র নয়, বাস্তবেই রিয়া সেন ও আসমিত স্ক্যান্ডালে জড়িয়ে পড়েছিলেন। তাদের এ বিষয়ে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। অবশ্য তাঁরা তখন পরস্পরের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। আর তাঁদের একান্ত মুহূর্তের ভিডিও ছিল সেটা। যদিও মিডিয়ার সন্দেহ যে আলোচিত হবার জন্যই এই ভিডিও ছড়িয়ে দিয়েছিলেন তাঁরা।

৪. মাধুর ভাণ্ডারকর – প্রীতি জেইন
২০০৪ সালের জুলাইতে অভিনেত্রী প্রীতি জেইন অভিযোগ করেন মাধুর তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন। এইসব নিয়ে কাহিনী অনেকদুর গড়ায়। ২০১০ সালে প্রীতি গ্রেফতার হন খুনের চেষ্টার বিতর্কে। শুনতে পাওয়া যায় যে এক গ্যাং স্টারকে ৭৫ হাজার রুপি দেন তিনি।

৫. আমার সিং – বিপাশা বসু অডিও
অভিনেত্রী বিপাশা বসু ও রাজনীতিবিদ অমার সিংয়ের অডিও স্ক্যান্ডালের অডিও ছড়িয়ে পড়ে। আর এতে বহু মানুষই আঘাত পান। ফোনে অমর সিং বিপাশা যৌন হয়রানি করছেন সেই প্রমাণ মেলে।

৬. আমান ভার্মা
২০০৫ সালের মার্চে স্টিং অপারেশনের মাধ্যমে আমান ভার্মাকে ধরা হয়। এতে নবাগতদের নানাভাবে হেনস্থা কিংবা তাদের থেকে সুবিধা নেওয়ার বিষয়টি উঠে আসে। মিডিয়ায় কাজ দেয়ার বদলে তিনি নবাগতাদের ব্যবহার করতেন।

সূত্র- ইনটুডে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend