বরিশালে কামারুজ্জামানের রায়ের প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ

barisal-map_42097আজ সোমবার বরিশালে জামায়াত ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য কামারুজ্জামানের ফাঁসির রায় প্রত্যাখ্যান করে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে নগর জামায়াত।বরিশাল মহানগর শিবিরের সভাপতি আব্দুল বারেক মছিলে নেতৃত্ব দেন। মিছিলটি নগরীর জাগুয়ার এলাকায় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় জামায়েত নেতারা।

এ সময় বক্তারা বলেন, খুনি সরকার দেশে অরাজকতা তৈরি করেছে। দলীয় পদলেহী বিচারকদের দিয়ে জুডিশিয়াল কিলিং করছে সরকার। মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে বাংলাদেশ থেকে জামায়াত ইসলামকে নির্বাসন দিতে সরকার এ হত্যাযজ্ঞের আয়োজন করেছে।

এ সময় বক্তারা সরকারকে হশিয়ারি দিয়ে বলেন, কামারুজ্জামানকে খুন করা হলে সরকারের পরিনতি হবে ভয়াবহ। শেখ হাসিনার ক্ষমতার মসনদ জনতার আন্দোলনে চুরমার হয়ে যাবে।

বক্তারা আপিল বিভাগের দেয়া রায়কে প্রহসন উল্লেখ করে বলেন, যারা খুনের মিথ্যা অভিযোগে রায় দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে তারা কোনো এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। আমরা এ রায় মানি না এবং অবিলম্বে কামারুজ্জামানের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

এছাড়া কামারুজ্জামানের ফাঁসির রায় প্রত্যাখ্যান করে বিবৃতি দিয়েছেন বরিশাল মহানগর জামায়াতের আমির মুয়াজ্জেম হোসাইন হেলাল, নায়েবে আমির বজলুর রহমান বাচ্চু ও আমিনুল ইসলাম খসরু, সেক্রেটারি জহির উদ্দিন বাবর এবং সহকারি সেক্রেটারি মতিউর রহমান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend