বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

index_55767বগুড়ার শাখারিয়া ইউনিয়নে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেন (৫৫) ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড কমিটির সহ সভাপতি ছিলেন। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে ইউনিয়নের চালিতাবাড়ী আনন্দ বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বালু ব্যবসাসহ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়নের চালিতাবাড়ী আনন্দ বাজারে দীর্ঘদিন ধরেই দুই পক্ষের মধ্যে বিরোধ ছিল। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে দুই পক্ষই সেখানে সশস্ত্র অবস্থায় অবস্থান নেয়। এ সময় দুই পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার একপর্যায়ে আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেনকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
শাখারিয়া ইউপি চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক জানান, কৃষি কাজ করলেও নিহত মোয়াজ্জেম হোসেন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড কমিটির সহ সভাপতি ছিলেন। রাতে এলাকার চিহ্নিত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক নূরে আলম সিদ্দিকী জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend