ঢাবির ক’ ইউনিটে সাক্ষাৎকার ২৮ নভেম্বর শুরু

image_145472.1409891775ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ক ইউনিটে (জীব বিজ্ঞান অনুষদে) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের সাক্ষাৎকার আগামী ২৮ নভেম্বর ২০১৪ তারিখে শুরু হবে।
আজ ঢাবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ০১ থেকে ৪৫০০ পর্যন্ত মেধাক্রমধারী ভর্তীচ্ছুদের সাক্ষাৎকার ২৮ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০১৪ পর্যন্ত অনুষ্ঠিত হবে।
ক ইউনিটের মেধাতালিকায় ০১ থেকে ৭৫০ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার ২৮ নভেম্বর সকাল ৯.০০টা থেকে দুপুর ১.০০টা এবং ৭৫১ থেকে ১৫০০ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার দুপুর ২.০০ টা থেকে সন্ধ্যা ৬.০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। মেধাতালিকায় ১৫০১ থেকে ২২৫০ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার ২৯ নভেম্বর সকাল ৯.০০টা থেকে দুপুর ১.০০টা এবং ২২৫১ থেকে ৩০০০ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার দুপুর ২.০০টা থেকে সন্ধ্যা ৬.০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। একই সময়সূচি অনুযায়ী ৩০০১ থেকে ৩৭৫০মেধাক্রমধারীদের সাক্ষাতকার ৩০ নভেম্বর সকালে এবং ৩৭৫১ থেকে ৪৫০০ মেধাক্রমধারীদের সাক্ষাৎকার ওই দিন বিকেলে অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারের সময় ছাত্রছাত্রীদেরকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষা পাসের সব মূল গ্রেডশিট, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, ভর্তির ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত ভর্তির প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম ও শিক্ষার্থীর বিভাগ/বিষয়ের পছন্দক্রম সঙ্গে নিতে বলা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend