জামালপুরের মেলান্দহে দু’গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

jamalpur_4জামালপুরের মেলান্দহ উপজেলায় দু’গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহত ও শতাধিক আহত হয়েছে। রোববার সকাল ১১টার দিকে তুপকারচর ও শাহাজাদপুর গ্রামে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন-তুপকারচর গ্রামের মুরাদ (৩০) ও শাহাজাদপুরের খানপাড়া এলাকার হারুন (২৫)। আহতদের মেলান্দহ স্বাস্থ্য কমপ্লেক্স ও জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহাজাদপুর ও তুপকারচরের গ্রামবাসীর মধ্যে যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। রোববার সকাল ১১টার দিকে তুপকারচরের কিছু লোক শাহাজাদপুরের ওই রাস্তা দিয়ে মেল‍ান্দহ বাজারে যাচ্ছিলো। এসময় পথে শাহাজাদপুরের লোকজন তাদের আটকিয়ে বেদম মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ঘটনাস্থলেই মুরাদ ও হারুনের মৃত্যু হয় এবং আহত হয় দুই গ্রামের প্রায় শতাধিক মানুষ।

সংঘর্ষ চলাকালে তুপকারচরের শাহেদ মাস্টারের বাড়িসহ তিনটি বাড়িতে অগ্নিসংযোগ করে শাহাজাদপুরের লোকজন। এসময় বেশকিছু বাড়ি ভাঙচুরও করে তারা।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend