টাঙ্গাইলে সাড়ে ৩ লাখ জাল টাকা ও সরঞ্জামসহ আটক ২

download (2)টাঙ্গাইল শহরের প্যারাডাইস পাড়া থেকে তিন লাখ ৭২ হাজার ৫শ’ জাল টাকা, ২ হাজার ভারতীয় রুপি, জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জামসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা। রোববার দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে ওই এলাকার ৫তলা ভবনের ৪তলা থেকে এসব সরঞ্জামসহ তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- কুষ্টিয়ার মনির উদ্দিনের ছেলে ইউনুস ও নারায়ণগঞ্জের ফতুল্লার আবু তালেবের ছেলে বিল্লাল হোসেন।

র‌্যাব-১২ অতিরিক্ত ডিআইজি জামিল আহম্মেদ বিপিএম জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া থেকে জাল টাকাসহ ইউনুস আলীকে আটক করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রোববার দুপুরে টাঙ্গাইল পৌর এলাকার প্যারাডাইস পাড়ায় অভিযান চালিয়ে জাল টাকাসহ টাকা তৈরির কারখানার সন্ধান ও বিল্লাল নামে আরো একজনকে আটক করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে টাকা তৈরির কারিগর খান মোহাম্মদ ওয়াহেদুজ্জামান মিঠু পালিয়ে যায়।

তবে ঘটনাস্থল থেকে তার ভিজিটিং কার্ড ও একটি আইডি কার্ড পাওয়া যায়। তার ভিজিটিং কার্ডে লেখা রয়েছে তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, দৈনিক সাধীন সংবাদ পত্রিকা ও বাংলাদেশ হিউম্যান রাইটস-এর পরিচালক ও পিরোজপুর -৩ আসনের সংসদ সদস্যের পিএ।

ৠাব ধারণা করছে, ঘটনাস্থল থেকে পাওয়া আইডি কার্ডও জাল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend