সানি লিওনকে ভয় পাচ্ছেন উঠতি নায়িকা সুরভিন! কিন্তু কেন?

6122014sunny-itemno-6হেট স্টোরি-২ ছবিতে একটি আইটেম নম্বরে দেখা যাবে বিতর্কের শীর্ষে থাকা সানি লিওনকে। সেই ভয়েই রাতের ঘুম উড়ে গেছে এই ছবির নায়িকা সুরভিন চাওলার। না সানি কোনো হুমকি সুরভিনকে দেননি। সুরভিনের ভয়ের কারণটা একেবারেই ব্যক্তিগত।

এই ছবি দিয়েই বলিউডে পাকাপাকি পা রাখতে চান সুরভিন। সে কারণেই ছবিতেই দুর্দান্ত অভিনয়ের সঙ্গে বেশ কিছু অশ্লীল দৃশ্যতেও নির্দ্বিধায় অভিনয় করেছেন। এতকিছু করার পর সুনাম যদি সব সানি লিওনের হয়? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সুভিনের মাথায়।

ছবিতে পিঙ্ক লিপস গানে সানি লিওন আইটেম গার্ল। এই কথা জানার পর থেকেই সুরভিন ভাবছেন সানি যদি তার লাইমলাইট কেড়ে নেন তবে তো তার আর বলিউডে থাকা হবে না।

এখন প্রতিযোগিতার দৌঁড়ে অভিনেত্রীর জনপ্রিয়তা না বাড়লে তো অন্য কোনো ছবির অফার পাওয়াটাই যে দুষ্কর। সে কারণেই নিজের পাঞ্জাবি ছবির শুটিং ছেড়ে কানাডা থেকে মুম্বাই উড়ে এসেছেন সুরভিন। ছবি প্রচারের সমস্ত ইভেন্টে জোরালো হাত লাগাচ্ছেন তিনি। তবে সুরভিনের এত ঘাবড়াবার কিছু নেই। ইতিমধ্যেই ট্রেলারের মাধ্যমে নিজের জাদু ছড়িয়ে দিয়েছেন তিনি। তবে এবার দেখার বিষয় সানি ঠিক কতটা বিপাকে ফেলেন সুরভিনকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend