পঞ্চগড়ের বোদায় যুবককে গলা কেটে হত্যা

pancagrah_sm_797514644_1পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের তাসেরপাড়ায় রশিদুল হক (২৫) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। রশিদুল উপজেলার ডাবরভাংগা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভুট্টা মাড়াই করতে মেশিন নিয়ে তাসেরপাড়ার লুৎফর রহমানের বাড়ি যান রশিদুল। পূর্ব শত্রুতার জের ধরে এসময় ওই গ্রামের জালালউদ্দিন, আইজুলসহ পাঁচজন রশিদুলকে ওই বাড়ির সামনের রাস্তায় ডেকে নিয়ে যান। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে তারা রশিদুলের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, তাসেরপাড়ার জালালউদ্দীনের স্ত্রীর সঙ্গে রশিদুলের পরকিয়ার সম্পর্ক ছিল। তারা একবার বাড়ি থেকে পালিয়ে গিয়ে দীর্ঘদিন ঢাকায় ছিলেন। পরে আবার জালালউদ্দীনের স্ত্রী বাড়ি ফিরে আসেন। এ ঘটনায় জালাল আগেও একবার রশিদুলকে মারধর করেছিলেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজনুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে জালাল ও তার লোকজন রশিদকে হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend