নরসিংদীতে সন্ত্রাসীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত, আটক ৫

নরসিংদীনরসিংদী শহরে সোমবার বিকেলে পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধারে অভিযান চালাতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। জানা যায়, শহরের তরকারি পট্টি এলাকায় সাত্তার বোর্ডিংয়ে পুলিশের এক কর্মকর্তার খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার অভিযানে গেলে সেখানে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এতে পুলিশের এসআই মোস্তাক হাতে ও কনস্টেবল সোহেল মাথায় আঘাত পান এবং সোহাগ ভূঁইয়া ভুট্টো নামের এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হন। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পরে বোর্ডিংয়ের একটি কক্ষ থেকে পাঁচ সন্ত্রাসীকে ‍আটক করে পুলিশ। আটকরা হলেন- সোহাগ ভূঁইয়া ভুট্টো (৩৭), রানা (৪০), মতিন (৩৮), পরিমল সাহা (৪৬) ও আব্দুল গাফফার (২৮)।

এ সময় ওই কক্ষ থেকে দুই রাউন্ড গুলি ও একটি ৭.৬২ বিদেশি পিস্তল, একটি চাপাতি, পাঁচ বোতল ফেনসিডিল ও ছয় পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে, শহরের দত্তপাড়া এলাকার বাসিন্দা গুলিবিদ্ধ ভুট্টোর পরিবার সন্ধ্যায় নরসিংদী প্রেসক্লাবে এসে অভিযোগ করে, ভুট্টো নরসিংদী বাজারের একজন তরকারী ব্যবসায়ী। তাকে পুলিশ লোক মারফত খবর দিয়ে ছাত্তার বোর্ডিংয়ে নিয়ে সেখানে গুলি করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend