বলিউড নায়িকাদের কোমরের ক্যারিশমা!

kaif_0সৌন্দর্য বোদ্ধারা বলেন রূপসীদের সৌন্দর্য লুকিয়ে থাকে কোমরের জাদুতে। তবে আকর্ষণীয় কোমর সবার হয় না, এর জন্য করতে হয় অনেক কসরত। বলিউডি নায়িকাদের কোমরের ক্যারিশমায় মাত যেন পুরো দুনিয়া। এমনকি এক গানে কোমর নাচিয়ে তাঁরা সিনেমাকে নিয়ে যেতে পারেন হিটের কাতারে। বিশ্বাস হয় না? আসুন দেখি আকর্ষণীয় কোমরের নায়িকাদের জাদু আর বিখ্যাত সেই গান গুলো যেগুলোতে নেচে দর্শক মাতিয়েছেন তাঁরা। ।

প্রচ্ছদের ছবিতে কাকে দেখা যাচ্ছে তাঁকে চিনিয়ে দেয়ার প্রয়োজন নেই। এই ক্যাটরিনা কাইফ একলাই চিকনি চামেলি গানে কোমরের ঘায়ে ঘায়েল করেছিলেন দর্শকের মন। শীলা গানেও অব্যাহত রেখেছিলেন সেই ধারা।

ফ্যাশন ক্রেজি প্রিয়াঙ্কা সবসময় কোমর প্রদর্শন করেন না। আর যেটুকু দেখান না কেন, তাঁর কোমর নজর সরানোর মত নয়। আর সেটা দর্শকেরা প্রমাণ পেয়েছেন “দেশী গার্ল” গানেই।

আনুশকা শর্মার নাম বার বার মিডিয়ায় এসেছে বিরাট কোহিলির কারনে। তবে আকর্ষণীয় কোমরের কথা বললে কিছুতেই বাদ দেয়া যায় না আনুশকাকে। ক্যারিয়ারের প্রায় সবগুলো ছবিতেই দর্শক দেখেছেন তাঁর দীর্ঘ কোমরের সৌন্দর্য।

এখন কারিনা সাইজ জিরো হতে না পারেন, কিন্তু কোমর তাঁর আদতেই সুন্দর। “ছাম্মাক ছাল্লো” গানে নেচে বলিউড শুধু নয়, পুরো বিশ্ব মাত করেছেন তিনি।

ফ্যাট যেন লজ্জায় পালিয়েছে। আইটেম গানের জন্য কঙ্গনার কোমর অন্যরকম আবেদন সৃষ্টি করছে আজকাল পর্দায়। সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার পিকচারে কোমরের উত্তাপে যেন আগুন ছড়িয়েছেন তিনি।

আলিয়া ভাট বলিউডে একেবারেই নতুন। সুনাম কুড়িয়েছেন ভালো অভিনয় করে। তবে প্রথম সিনেমায় তাঁর কোমরের এক ঝলক দর্শকেরা এর মাঝেই দেখে ফেলেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend