হাতিয়ায় পুলিশকে পিটিয়ে জখম

image_91474_0জেলার হাতিয়া উপজেলার তমরদ্দি লঞ্চঘাটে কর্তব্যরত (ডিউটি) অবস্থায় হামলা চালিয়ে দুই পুলিশকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
আহত পুলিশ সদস্যরা হলেন-তমরদ্দি পুলিশ ফাঁড়ির কনেস্টবল ইসমাইল ও হাবিলদার আব্দুল মান্নান।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে তমরদ্দি লঞ্চঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রমিকদের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। এ সময় তাদের উভয় পক্ষকে নিয়ন্ত্রণে রাখতে ঘাটে কর্তব্যরত পুলিশ কনেস্টবল ইসমাইল তাদের গিয়ে বোঝানের চেষ্টা করে।
এর একপর্যায়ে স্থানীয় আলাউদ্দিন, এমরান মেম্বার, হোসেন সর্দার, রিটন ও মিরাজসহ কয়েকজন স্থানীয় সন্ত্রাসী কনেস্টবল ইমাইলের জামার কলার ধরে টেনে হিচড়ে জামা ছিঁড়ে তাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়।
পরে ওই স্থানে কর্তব্যরত তমরদ্দি পুলিশ ফাঁড়ির হাবিলদার আবদুল মান্নান কনেস্টবল ইসমাইলের সাহায্যে এগিয়ে এলে সন্ত্রাসীরা আবদুল মান্নান ও ইসমাইলকে পিটিয়ে জখম করে।
তমরদ্দি পুলিশ ফাঁড়ির হাবিলদার আবদুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কর্তব্যরত সিপাহী ইসমাইলকে লাঞ্ছিত ও মারধর করায় আমি জিজ্ঞাসা করতে গেলে তারা আমাদের ওপরও হামলা করে।
তমরদ্দি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জামশেদ পুলিশের ওপর হামলার ঘটনা অস্বীকার করে জানান, লঞ্চঘাটে দু’শ্রমিক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের সংঘর্ষ থামাতে গিয়ে হয়তো ধাক্কা লেগেছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend