র‌্যাবকে টাকা দিয়েছে মায়ার পুত্র দিপু চৌধুরী: মাহবুব উদ্দিন খোকন

mahbubuddin-khokonসুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘নারায়ণগঞ্জে হত্যাকাণ্ড ঘটাতে র‌্যাবের সঙ্গে টাকা লেনদেন করেছে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পুত্র দিপু চৌধুরী। দিপুসহ র‌্যাবের তিন অফিসারকে গ্রেফতার করে রিমান্ডে নিলেই আসল ঘটনা বেরিয়ে আসবে।’ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি চত্বরে অনুষ্ঠিত গণতান্ত্রিক আইনজীবী সমিতির ব্যানারে আয়োজিত মানববন্ধনে বুধবার দুপুরে এ কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা বারের সদস্য অ্যাডভোকেট চন্দন কুমার সরকারসহ সারাদেশে চলমান হত্যা, গুম ও অপহরণের বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠার দাবিতে এ মানববন্ধন পালিত হয়।

ব্যারিস্টার খোকন বলেন, ‘র‌্যাবের সেই অফিসারদের চাকরি থেকে বরখাস্ত করেই পার পাওয়া যাবে না। তাদের অবিলম্বে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে আসল ঘটনা বের করতে হবে।’

তিনি বলেন, ‘আজকের পত্রিকা পড়লে বোঝা যায়, টাকা লেনদেন করেছে মন্ত্রীর ছেলে দিপু চৌধুরী। আর হত্যাকাণ্ড ঘটিয়েছেন মন্ত্রীর মেয়ের জামাই র‌্যাব অফিসারসহ অন্যারা।’

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির পক্ষে বারের সম্পাদক মাহবুব উদ্দিন খোকন গণতান্ত্রিক আইনজীবী সমিতির নেতাদের সঙ্গে এ মানবন্ধনে একাত্মতা প্রকাশ করেন।

মানববন্ধনে মাহবুব উদ্দিন খোকন ছাড়াও বক্তব্য দেন- বারের সাবেক সভাপতি জয়নুল আবেদিন, গণতান্ত্রিক আইনজীবী সমিতির শেখ আখতারুল ইসলাম, মন্টু ঘোষ, সাবেক সম্পাদক জগলুল হায়দার আফ্রিক ও সৈয়দ মামুন মাহাবুব প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend