সাতক্ষীরায় মেয়েকে খুন করে মায়ের আত্মহত্যা

julont Las-খবর বাংলা২৪ ডেক্স: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় দেড় বছরের শিশু কন্যাকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে পারভীন (২৫) নামে এক গৃহবধূ। তবে এটি আত্মহত্যা না খুন তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। পুলিশ বলছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার ভোররাতে উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা গ্রামের এ ঘটনা ঘটে। নিহত পারভীন মধ্য একসরা গ্রামের বিল্লাল গাজীর দ্বিতীয় পক্ষের স্ত্রী।

স্থানীয়রা জানান, বিল্লাল গাজী তার প্রথম স্ত্রীকে নিয়ে সাতক্ষীরায় থাকেন। সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে নিজ ঘরের দরজা বন্ধ করে শিশু কন্যা রুপাকে হত্যা করে। পরে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেন। তারা আরও জানান, সকালে ঘুম থেকে উঠতে দেরি হতে দেখে প্রতিবেশিরা পারভীনকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ পায়নি। পরে দরজা ভেঙে দেখেন পারভীনের লাশ রশিতে ঝুলছে। এসময় তার শিশু কন্যাকেও ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব সংবাদিকদের ঘটনাটি নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। তবে এটি খুন না আত্মহত্যা তা নিশ্চিত করে বলা সম্ভব হচেছ না। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend