যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি সুনামগঞ্জ থেকে নিখোঁজ

mujiborখবর বাংলা২৪ ডেক্স: সুনামগঞ্জ শহরের শহীদ মিনারে বিএনপির গণ-অনশন কর্মসূচিতে যোগদানের পর থেকে যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহসভাপতি মুজিবুর রহমান (৫৬) তাঁর গাড়ির চালকসহ নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার সুনামগঞ্জ সদর থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে তার পরিবার।

জিডি সূত্রে জানা যায়, রোববার বিকেলে গণ-অনশনে যোগদান শেষে তিনি সিলেটের উদ্দেশে রওনা হন। এরপর রাত সাড়ে আটটা থেকে তাঁর মুঠোফোন বন্ধ। সব জায়গায় তাদের খোঁজাখুঁজি করা হয়েছে। কিন্তু কোনো খোঁজ পাওয়া যায়নি।

জেলা বিএনপির নেতারা এক সংবাদ সম্মেলনে জানান, গত রোববার বিএনপির গণ-অনশন কর্মসূচিতে যোগ শেষে বিকেলে তিনি তাঁর ব্যক্তিগত গাড়ি নিয়ে সিলেটে রওনা দেন। এরপর থেকে চালক রেজাউল হকসহ (৩২) তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

মুজিবুর রহমানের গ্রামের বাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের সুলতানপুর গ্রামে। সুনামগঞ্জ শহরের হাজিপাড়া এবং সিলেট শহরে মুজিবুর রহমানের বাড়ি রয়েছে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী বলেন, আমরা ৪৮ ঘণ্টার মধ্যে জীবিত এবং সুস্থ অবস্থায় মুজিবুর রহমানের সন্ধান চাই। আগামীকাল বুধবার সকালে এ ঘটনায় সংগঠনের পক্ষ থেকে শহরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। সেখান থেকেই পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ওয়াকিফুর রহমান গিলমান, আবদুল লতিফ, নাদির আহমদ, আ স ম খালিদ, রেজাউল হক, আবুল মনসুর শওকত, পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান এবং গাড়িচালক রেজাউল হকের বাবা ওয়াহিদুল হক উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend