চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, ৫০টি বাড়িতে অগ্নিসংযোগ

shonghorsho-1_455শিবগঞ্জ উপজেলার উজিরপুর সোভান উচ্চ বিদ্যায়ের ছাত্রদের খেলাধুলা সংক্রান্ত বিরোধের জের ধরে উজিরপুর ও বাবুপুর গ্রামবাসীর মধ্যে আজ সন্ধ্যায় সংঘর্ষে উজিরপুর ইউনিয়নের প্রায় ৫০ টি বাড়ীতে অগ্নিসংযোগ করা হয়েছে। এসময় উভয়পক্ষই অসংখ্য ককটেলের বিস্ফোরণ ঘটায়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানসহ উভয়পক্ষের অন্ততপক্ষে ৪৫ জন আহত হয়েছে। অফিসার ইনচার্জ আশিকুর রহমাকে চিকিত্সার জন্য শিবগঞ্জ হাসপাতালে নেয়া হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, রাত্রি পৌনে ৮টা পর্যন্ত ২ জন নিহত হয়েছে। তবে পুলিশ সুপার মোঃ বশির আহম্মেদ জানান, নিহতের কোন খবর পুলিশের কাছে নেই। জানাগেছে, সোভান উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের গন্ডোগোলকে কেন্দ্র করে বৃহস্পতিবার দু’গ্রামবাসীর মধ্যে ১ম দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ১২ জন আহত হয়।

এঘটনার জের ধরে আজ সকালে উভয়গ্রামবাসী এবং বর্তমান ও সাবেক চেয়ারম্যানদের নিয়ে সমস্যা সমাধানের লক্ষ্যে আলোচনায় বসলে কয়েক ঘণ্টা আলোচনার পর সন্ধ্যার পূর্ব মুহুর্তে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উজিরপুর ইউনিয়নের প্রায় ৫০ টি বাড়ীতে অগ্নিসংযোগ করা হয় বলে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের অফিসের একজন কর্মকর্তা সূত্রে জানাগেছে।

এই সংবাদ লেখা পর্যন্ত (রাত সোয়া ৮টা) পানির সংকটের কারণে গ্রামের আগুন নিভাতে পারেনি ফায়ার সার্ভিস। সংবাদ পেয়ে রাতে জেলা প্রশাসক সরদার সরাফত আলী ও পুলিশ সুপার বশির আহম্মেদ ঘটনাস্থলে রওয়ানা হয়েছেন বলে জানাগেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend