ভিন্ন পথের পথিক অহনা!

ভিন্ন পথের পথিক অহনা!

বিনোদন ডেক্স:
টেলিভিশন নাটক, মডেলিং, নাচ অথবা যে কোন সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে আসা এখন অনেকেই চলচ্চিত্র অভিনেত্রী অথবা চিত্রনায়িকা। যে কোন বিজ্ঞাপনের মডেল বা টেলিভিশন নায়িকার-ই স্বপ্ন থাকে বড় পর্দার নায়িকা হওয়ার। মডেল এবং ছোটপর্দার অভিনেত্রী থেকে বড় পর্দায় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রকাশ করতে এখন অনেকেই বেশি আগ্রহী। চলচ্চিত্রেও এ আগ্রহীদের নিয়ে চলছে একের পর এক ছবি নির্মাণ। কিন্তু সাম্প্রতিককালে এদের থেকে একেবারেই ভিন্ন পথে হাঁটছেন অহনা।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় অহনা প্রথম রানার-আপ ফটোসুন্দরী হয়ে বিনোদন অঙ্গনে পা রাখেন। সেই সময় আপন আহসানের নির্দেশনায় কসমস বিস্কিট-এর বিজ্ঞাপনের মধ্যে দিয়ে অহনাকে নিয়ে আলোচনা শুরু হয়।

২০০৮ সালে অহনা চিত্রনায়িকা হিসেবে চলচ্চিত্র অভিনয় শুরু করেন। রকিবুল আলম রাকিবের পরিচালনায় ‘চাকরের প্রেম’ ছবিতে তার নায়ক হিসেবে ছিলেন আমিন খান। এরপর অহনা অভিনয় করেন নোমান রবিনের পরিচালনায় ‘জলদস্যু রক্তরহস্য’ ছবিতে। এরই মধ্যে অহনা একের পর এক বিজ্ঞাপনে এবং নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন।

তবে বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ে একদমই রাজি নন তিনি। হাতে আছে তার ‘দুই পৃথিবী’ সিনেমাটি। এফ আই মানিকের পরিচালনায় এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এছাড়া ছবিতে আরও অভিনয়ে আছেন অপু বিশ্বাস। সিনেমাটির কয়েক দিন শুটিংও করেছেন অহনা। কিন্তু বর্তমানে সে ছবিতেও অভিনয়ে একেবারে রাজি নন তিনি।

অহনা বলেন, “কোন চলচ্চিত্রেই আর অভিনয় করবো না। চিত্রনায়িকা হয়ে নয়; নাটকের নায়িকা হয়েই থাকতে চাই। বর্তমানে একের পর এক নাটকে অভিনয় করছি ব্যাস। মাঝে দু-একটি বিজ্ঞাপনের মডেল হয়ে কাজ করছি-তাতেই আমি সন্তুষ্ট।”

উল্লেখ্য, ২০১১ সালের শেষ দিকে রাহিদ মান্নান লেলিন নামের এক ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অহনা। তবে মাত্র এক বছরের মাথায়ই তাদের বিচ্ছেদ ঘটে। আপাতত অহনা আর বিয়ে নিয়েও ভাবছেন না- দর্শকদের ভালবাসার নায়িকা ও নাটকের নায়িকা হয়েই থাকতে চান শুধু।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend