বিশ্বের নিষ্ঠুরতার ইতিহাসকে হার মানিয়েছে আওয়ামী লীগ : ফখরুল

বিশ্বের নিষ্ঠুরতার ইতিহাসকে হার মানিয়েছে আওয়ামী লীগ : ফখরুল

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী সরকারের বর্তমান শাসনামল পৃথিবীর যেকোনো স্বৈরাচারীর নিষ্ঠুরতার ইতিহাসকেও হার মানায়।
পটুয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রব মিয়ার বাসভবনে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদপত্রে বিবৃতি পাঠিয়েছেন মির্জা ফখরুল ইসলাম।
বিবৃতিতে ফখরুল বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে সরকার মিথ্যা মামলা ও গ্রেপ্তার করছে। আইনশৃঙ্খলা বাহিনী রিমান্ডে নিয়ে অমানুষিক নির্যাতন চালাচ্ছে। দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি নেতা-কর্মীদের বাসভবনে পৈশাচিক হামলা চালিয়ে লুটপাট, ভাঙচুর ও অগ্নিসংযোগের মাধ্যমে সারা দেশে ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘পটুয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রব মিয়ার বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলা, লুটপাট ও ভাঙচুরের ঘটনা সরকারের কুশাসন থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।
বিবৃতিতে ফখরুল আরো বলেন, ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে রাষ্ট্রীয় ক্ষমতা দখলকারী অবৈধ সরকার ফ্যাসিবাদী কায়দায় নারকীয় তাণ্ডব সৃষ্টি করে বাংলাদেশকে চিরস্থায়ীভাবে আওয়ামী রাষ্ট্র বানানোর চেষ্টা করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend