শ্রীবরদীতে খেলার মাঠের দাবীতে মানববন্ধন

শ্রীবরদীতে খেলার মাঠের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
‘চার দেওয়ালে বন্ধী নয়, মাঠে খেলতে চাই ‘ স্লোগানকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে খেলার মাঠের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে শ্রীবরদী উপজেলার সর্বস্তরের জনগণের আয়োজনে পৌর শহরের চৌরাস্তা মোড়ে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
শ্রীবরদী মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সভাপতি শাকের মুহম্মদ  আব্দুল্লাহ দানার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান প্রিন্স প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাঠ না থাকার কারনে উপজেলাবাসী খেলাধুলায় অনেক পিছিয়ে রয়েছে। মাদক থেকে যুবসমাজকে রক্ষায় খেলাধুলার ভূমিকা অপরিসীম। শিশুর শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা করলে শিশুদের মেধা শক্তি বৃদ্ধি পায় ও শরীর স্বাস্থ্য ভালো থাকে। খেলাধুলার উপকারিতা সম্পর্কে আমাদের সঠিক জ্ঞানের দরকার। মানব জীবনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ থাকার জন্য সকল বয়সের মানুষের খেলাধুলার প্রয়োজনীয়তা অনেক গুরুত্বপূর্ণ। তাই শ্রীবরদীতে একটি খেলার মাঠ দ্রুত বাস্তবায়ন করা জুরুরি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend