শ্রীবরদীতে অটিজম শিশুদের ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত 

শ্রীবরদীতে অটিজম শিশুদের ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত 

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় শেরপুরের শ্রীবরদীতে অটিজম শিশুদের নিয়ে ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও ভায়াডাঙা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহযোগিতায় অনুষ্ঠিত ক্রীড়া ও উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন। 

জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,  পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুজ্জামান, তাতিহাটি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আব্দুর রউফ মিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল,  ভায়াডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের জমিদাতা আশ্রাব আলী,  উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন ও ভায়াডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান।  
ভায়াডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহকারি শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা স্কুলের সাফল্য তুলে ধরে সরকারিভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান। পরে অটিজম শিশু ও অভিভাবকদের মাঝে বিভিন্ন ইভেন্টের খেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।  এসময় ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণমান্যব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend