নির্বাচনি মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দ

নির্বাচনি মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দ

তাসলম কবির বাবু, স্টাফ রিপোর্টার:
চারদিকে ঘন কুয়াশা ও কনকনে ঠান্ডা। চলছে মৃদু শৈত্যপ্রবাহ। দেখা মিলছে না সূর্যের আলো। তীব্র শীতে বিপর্যস্ত হয়ে উঠেছে জনজীবন। এরই মাঝে বাইছে উপজেলা পরিষদ নির্বাচনি হাওয়া। নির্বাচনকে ঘিরে শীত উপেক্ষা করে ভোটার দ্বারে দ্বারে যাচ্ছে প্রার্থীরা। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ। গত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোটের ব্যবধানে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
নির্বাচনকে কেন্দ্র করে দিন-রাত শ্রীবরদী’র মাঠ চষে বেড়াচ্ছেন জুয়েল আকন্দ। উপজেলার বিভিন্ন হাট-বাজার, পাড়া-মহল্লা, ব্যবসায়ী, যানবাহন চালক, পথচারীদের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময় করছেন। চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করে যাচ্ছেন প্রতিনিয়িত। সাধারন ভোটারদের মাঝে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প তুলে ধরছেন। প্রার্থী হিসেব তিনি তরুণ। তাই বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের কাছে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠেছেন।
কথা হলে জুয়েল আকন্দ বলেন, আমি বিগত উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাই তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। পরবর্তী সময় থেকে আমি ভারপ্রাপ্ত চেয়াম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। তিনি আরো বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমি বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ করে আসছি। অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছি। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতা সহ সরকারের বিভিন্ন প্রকল্প বিনামূল্যে সাধারন জনগণের দোঁড়গোড়ায় পৌঁছে দিয়েছি। তাই আমি বিশ^াস করি গতবারের ন্যায় এবারও শ্রীবরদী উপজেলার সাধারন ভোটার আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত করবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend